• সকাল ১০:২২ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে সোনারগাঁঁয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী।

আজ (২১জুন) শুক্রবার ২ টার দিকে কাঁচপুর এলাকায় এই মানববন্ধন আয়োজন করা হয়। মানববন্ধনে সোনারগাঁ উপজেলায় আগামী ১ তারিখের মধ্যে স্থাপনকৃত প্রিপেইড মিটার সরিয়ে না নিলে এবং নতুন কোন প্রিপেইড মিটার স্থাপন করা হলে বক্তারা বৃহত্তম কর্মসূচীর ঘোষণা দেওয়া হবে বলে হুশিয়ারী দেন।

পল্লী বিদ্যুতের এই প্রিপেইড মিটারকে রাক্ষুসে আক্ষা দিয়ে মানববন্ধন ও সমাবেশে আওয়ামী লীগ, বিএনপি সহ বিভিন্ন দলের নেতাকর্মী ও শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহন করেন। মানববন্ধনে আংশ গ্রহনকারী এলাকাবাসী বলেন জনগনের স্বার্থ বিবেচনায় সরকারের উচিৎ প্রিপেইড মিটার বন্ধ করে দেওয়া।পূর্বে তাদের যে বিদ্যুৎ বিল আসতো প্রিপেইড মিটার স্থাপনের পর তা বেড়ে দ্বিগুনেরও বেশী দাড়িয়েছে। এক ক্ষুদ্র ব্যবসায়ী নিজের পেট চাপড়ে দুঃখ করে বলেন, যা আয় করি তার অর্ধেক যদি বিদ্যুৎ বিলই দিতে হয় তাহলে স্ত্রী-ছেলে-মেয়ে নিয়ে বাচঁবো কি করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution